বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার এলজিইডি ক্রিলিকের পাইলট নলেজ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন আমরা ব্যর্থ হলে জনগণ হতাশ হবে : স্থানীয় সরকার উপদেষ্টা

শাকিব-সোনালসহ ‘দরদ’র নির্মাতা অসুস্থ তবুও চলছে শুটিং

 বিনোদন ডেস্ক

 

ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে চলছে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র শুটিং। তবে সিনেমার নায়ক-নায়িকা ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বলিউডের নায়িকা সোনাল চৌহানসহ ইউনিটের প্রায় ৭০ শতাংশ জ্বরে আক্রান্ত।

এরপরও পিছপা হচ্ছেন না শুটিং থেকে।
বুধবার (৮ নভেম্বর) সকালে ভারতের বেনারস থেকে এমন তথ্যই জানালেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন।

এই নির্মাতার ভাষ্য, ‘দরদ’ সিনেমার ইউনিটের ৭০ শতাংশ ভাইরাস জ্বরে আক্রান্ত। শাকিব, সোনাল সবাই। আমার নিজের ১০২ ডিগ্রি জ্বর। এরপরও নির্ধারিত সময়ে কাজ শেষ করতে শুটিং চালিয়ে নিতে হচ্ছে।

অনন্য মামুন বলেন, শাকিব ও সোনালসহ ইউনিটের সবার মনোবল বেশ দৃঢ়। বিশেষ করে শাকিব এ অবস্থাতেও শুটিং চালিয়ে যেতে সবাইকে আরও উৎসাহ দিয়েছেন। তার এই কাজের প্রতি ভালোবাসা এবং ইউনিটের সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। সবাই ঢালিউড সুপারস্টারসহ আমাদের জন্য দোয়া করবেন, যাতে পুরোপুরি সুস্থ হয়ে কাজে পূর্ণ মনোনিবেশ করতে পারি।

প্রথমবার বলিউডের নায়িকা সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শাকিব খান। গেল ২৬ অক্টোবর বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউড সুপারস্টার। পরদিন থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়।

ইতোমধ্যে শুটিংয়ে অংশ নেওয়া শাকিব খান ও সোনাল চৌহানের লুক সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। চলচ্চিত্রসংশ্লিষ্ট গ্রুপগুলোতে এ লুক শেয়ার হয়েছে। শাকিব ভক্তদের পাশাপাশি সিনেপ্রেমীরা নিজেদের ওয়ালে শেয়ার করে শুভ কামনাও জানিয়েছেন ‘দরদ’র জন্য।

শুটিং শুরুর আগে ২৪ অক্টোবর রাতে মুম্বাইয়ের একটি হোটেলে ‘দরদ’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে জানানো হয়, ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com